ঢাকাঃ থাইল্যান্ডের এক ট্যাটুশিল্পী ৮ জন স্ত্রী নিয়ে সুখে শান্তিতে সংসার করছেন। তার স্ত্রীরা একজন আরেকজনের প্রতি খুব আন্তরিকও বটে। অন্তর্জালে এ সংবাদ প্রকাশ হওয়ার পর সে যুবকের প্রতি সবার মনোযোগ আকর্ষিত হয়েছে।

অং ড্যাম সরৎ নামে এ ট্যাটুশিল্পী সম্প্রতি এক থাই কমেডিয়ানের সঙ্গে তার বিতর্কিত বিয়ে নিয়ে কথা বলেছেন। সরৎ তার ৮ তরুণী স্ত্রীর সঙ্গে এক ছাদের নিচে বাস করেন এবং তারা নিজেদের বড় সুখী পরিবার হিসেবে বিবেচনা করেন। খবর অডিটি সেন্ট্রাল ডটকমের।

ইউটিউবে প্রচারিত এ অনুষ্ঠানটি ইতোমধ্যে ৩০ লাখ দর্শক দেখেছেন। অং ড্যাম সরত একে একে তার স্ত্রীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন এবং কীভাবে তাদের পরিচয় হয়েছে সেটি জানান। এ আটজন নারী তাদের স্বামীকে পৃথিবীর সবচেয়ে দয়ালু ও বিবেকবান মানুষ বলে গণ্য করেন এবং নিজেরা খুব ভালো আছেন বলে দাবী করেন।

এ যুবকের প্রথম স্ত্রী নঙ স্প্রাইটের সঙ্গে এক বন্ধুর বিয়েতে পরিচয় হয়, তিনি দ্রুত তার হাত ধরে বিয়ের জন্য অনুরোধ করেন। দ্বিতীয় স্ত্রী নঙ এলের সঙ্গে তার এক বাজারে পরিচয় হয়, তৃতীয় স্ত্রী নঙ ন্যানের সঙ্গে এক হাসপাতালে পরিচয় হয়, চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ স্ত্রীর সঙ্গে সরৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম, ফেসবুক এবং টিকটকে পরিচয় হয়। সপ্তম স্ত্রী নঙ ফিল্মের সঙ্গে ফ্রা ফ্যাটম চেদি মন্দিরে তার মায়ের উপস্থিতিতে পরিচয় হয়। অষ্টম ও সর্বশেষ স্ত্রী নং ম্যায়ের সঙ্গে পাতায়া সমুদ্র সৈকতে চারজন স্ত্রীকে সঙ্গে নিয়ে ছুটি কাটানোর সময়ে পরিচয় হয়।

সরৎ এর দুজন স্ত্রী বর্তমানে অন্ত্বঃসত্তা, তার প্রথম স্ত্রী নঙ স্প্রাইটের ঘরে একজন ছেলে রয়েছে। তার স্ত্রীরা চারটি বেডরুমে ঘুমান। এক রুমে দুইজন স্ত্রী থাকেন। এটি নিয়ে দৃশ্যত তাদের কারও মধ্যে কোনো বিরোধ নেই।

 

প্রতিবেদক,বাংলাদেশ দর্পণ