ঢাকা:রাজধানীর বাড্ডায় লিংক রোডে ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়েছিলেন শওকত আলী নামে এক পাঠাওচালক। বাইক পোড়ানোর দুদিনের মধ্যে ওই পাঠাওচালককে ব্র্যান্ড নিউ ডিসকভার-১২৫ সিসির একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে গণমাধ্যমকে মোটরসাইকেল উপহার পাওয়ার বিষয়টি শওকত আলী নিজেই নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ভাই বুধবার রাতে আমার বাসায় এসে একটি ডিসকভার মোটরসাইকেলের চাবি আমার হাতে তুলে দেন। এ সময় তার সাথে টিমের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

এ বিষয়ে গোলাম রাব্বানী ফেসবুকে দেওয়া এক পোস্টে লিখেছেন, Team Positive Bangladesh-TPB এর পক্ষ থেকে শওকত আলম সোহেল ভাইকে 'দেশরত্ন শেখ হাসিনার উপহার' হিসেবে একটি ব্রান্ড নিউ ডিসকভার-১২৫ সিসির মোটরসাইকেল দেওয়া হয়েছে। 

এ মহতী উদ্যোগে মানবিক সহায়তার হাত বাড়িয়েছেন, Team Positive Banglades এর সদস্য জাকির হোসেন, আহমেদ বিন সজীব, মেহেদী ইসলাম, মেহেদী হাসান রিমন, শাকিল নিঝুম, আদনান রাহান, রাসেল আহমেদ, নাদিম মাহমুদ, শরিফ ওবায়দুল্লাহ ও এসকে ট্রেডার্সের সত্ত্বাধিকারী মামুন বাজাজ।

এর আগে গত সোমবার (২৭ সেপ্টেম্বর) ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের বাইক পুড়িয়ে সারাদেশে আলোচনায় আসেন অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং পাঠাওচালক শওকত আলী। 

 

প্রতিবেদক, বাংলাদেশ দর্পণ