স্মিতা ভদ্রকে সভাপতি ও রুম্পা কুন্ডুকে সাধারণ সম্পাদক মনোনিত করে যশোর সরকারি মহিলা কলেজে সনাতন বিদ্যার্থী সংসদের কমিটি গঠন করা হয়েছে। গত ৭ই মার্চ মঙ্গলবার দোল পূর্ণিমা তিথিতে কেন্দ্রীয় সভাপতি কুশল বরন চক্রবর্তী ও সাধারন সম্পাদক সুমন কুমার দাস উক্ত কমিটির অনুমোদন প্রদান করেন।


সভাপতি স্মিতা ভদ্র ও সাধারন সম্পাদক রুম্পা কুন্ডু ছাড়া কমিটিতে পদ পাওয়া অন্যেরা হলেন সহ-সভাপতি মিতু সরকার, তুলি দাশ, বন্যা বিশ্বাস ও বৈশাখী সরকার। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আছেন সাথী সাহা। সাংগঠনিক সম্পাদক শান্তা দেব রায়, সহ-সাংগঠনিক সম্পাদক শান্তা চৌধুরি, কোষাধ্যক্ষ লাবনী বিশ্বাস, প্রচার সম্পাদক জ্যোতি আঢ্য, সহ-প্রচার সম্পাদক মনিকা দাশ, দপ্তর সম্পাদক তন্নী পাল, ধর্মচক্র বিষয়ক সম্পাদক প্রিয়া রায়, ছাত্রী বিষয়ক সম্পাদক, অবন্তি সরকার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অনামিক বিশ্বাস আইন বিষয়ক সম্পাদক মুক্তি দাশ, তীর্থযাত্রা বিষয়ক সম্পাদক মুন্নি দাশ, সংস্কৃতি ও ইতিহাস বিষয়ক সম্পাদক হিমা, রক্তদান বিষয়ক সম্পাদক ঐশী ঘোষ, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ঋতু বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য বর্ষা রায়, প্রেমা বিশ্বাস, রাহি অধিকারী, সোনালী দাস, সুস্মিতা সরকার, দেবস্মিতা বিশ্বাস ও মুনমুন সরকার।

নবগঠিত কমিটির সভাপতি স্মিতা ভদ্র ও সাধারণ সম্পাদক রুম্পা কুন্ডু বলেন সকলের আশীর্বাদ, পরামর্শ ও সহযোগীতা পেলে সংগঠনকে দ্রুত এগিয়ে নিতে পারবে।

উল্লেখ্য, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ২০১২ সাল থেকে যশোরে তাদের কার্যক্রম পরিচালনা করছে।

এসো ঋত-ঋদ্ধির পথে স্লোগান নিয়ে এগিয়ে যাওয়া সংগঠনের নবগঠিত কমিটির সকল সদস্যকে বৈদিক শুভেচ্ছা ও  অভিনন্দন জানিয়েছে বিভিন্ন শাখার নেতৃবৃন্দ।


বিশ্বজিৎ মজুমদার, যশোর প্রতিনিধি | বাংলাদেশ দর্পণ