খেলা ডেস্ক:করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন মহাতারকা ছাড়াও ক্লাবের আরও তিনজনের দেহে মহামারি করোনা ভাইরাস সংক্রমিত হয়েছে বলে নিশ্চিত করেছে পিএসজি।

রবিবার (২ জানুয়ারি) টুইট বার্তায় ফরাসি ক্লাবটি জানায়, শীতকালীন ছুটি শেষে ফিরলে খেলোয়াড়দের করোনা পরীক্ষা করানো হয়। সেখানে পাঁচজন পজিটিভ এসেছেন। আক্রান্তের চারজনের ক্লাবটির খেলোয়াড়, অন্যজন স্টাফ।

জানা গেছে, ফ্রান্সের রাজধানী প্যারিসেও করোনার ঢেউ আছড়ে পড়েছে বেশ ভালোভাবেই। যার জেরে প্যারিসের ক্লাব পিএসজি ফুটবলার লিওনেল মেসিও করোনা আক্রান্ত হয়েছেন।

প্রথম দিকে আক্রান্ত খেলোয়াড়দের নাম প্রকাশ না করা হলেও পরবর্তীতে মেডিকেল টিমের পাঠানো খবর অনুসারে ক্লাব থেকে জানানো হয় মেসির সাথে অন্যান্য করোনা পজেটিভ হওয়া ফুটবলারদের মধ্যে আছেন লেফট ব্যাক জুয়ান বার্নাট, গোলরক্ষক সার্জিও রিকো এবং মিডফিল্ডার নাথান বিটুমাজালা। তাদের আপাতত আইসোলেশনে রাখা হয়েছে।

করোনার থাবায় ইতোমধ্যে বিপর্যস্ত অবস্থায় ইউরোপিয়ান ফুটবল। বড়দিনের ছুটির পর স্প্যানিশ লা লিগার প্রায় সব ক্লাবেই আছড়ে পড়েছে করোনা। ১৯ দলে এখন পর্যন্ত খেলোয়াড়-কোচিং স্টাফ’সহ ১০১ জন হয়েছেন কোভিড আক্রান্ত।

এছাড়া লিগ ওয়ানে পিএসজির প্রতিদ্বন্দ্বী মোনাকোও জানিয়েছে, তাদের সাতজন খেলোয়াড় কোভিড টেস্টে পজেটিভ হয়েছেন। তাদের সবার মধ্যেই তেমন কোনো উপসর্গ দেখা যায়নি এবং রাখা হয়েছে আইসোলেশনে।

প্রতিবেদক, বাংলাদেশ দর্পণ