দর্পণ সাহিত্য ও সাংস্কৃতিক সংঘ'র ‘প্রতিবাদী উচ্চারণ’ সাংস্কৃতিক পরিবেশনা সি আর বি পরিবেশ সুরক্ষা আন্দোলনে অংশগ্রহণ করেন সংগঠনের সদস্যরা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন দর্পণের প্রধান উপদেষ্টা ড. হানিফ মিয়া,পরিচালনা পর্ষদ থেকে বক্তব্য রাখেন মো: ইউসুফ বাবু, ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মোহাম্মদ আবদেল ওয়াহেদ চৌধুরী।

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন মাহামুদা তাসনিম ও নন্দিতা চক্রবর্তী। দলীয় ও একক গান করেন মো আবদেল ওয়াহেদ চৌধুরী,নন্দিতা চক্রবর্তী ও সিঁথি রায়,সৈয়দ মেগদাম জিম।শ্রুতি নাটকে অংশগ্রহণ করেন ড. হানিফ মিয়া, টিকেন্দ্রনাথ মন্ডল ও নাহিদ নেওয়াজ। বাদ্যযন্ত্রে সহোযোগিতা করেন ফেরদৌস হাসান, শাহিনুল ইসলাম আবিদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব ও সঞ্চালনা করেন নাহিদ নেওয়াজ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাগরিক সমাজ চট্টগ্রামের কো-চেয়ারম্যান মুক্তিযুদ্ধ বিজয় মেলা মহা সচিব  বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুস, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাগরিক সমাজ চট্টগ্রামের কো-চেয়ারম্যান মফিজুর রহমান, পরিবেশবিদ ড. ইদ্রিস আলী, কবি হোসাইন কবির, জাসদ নেতা জসিম উদ্দিন বাবুল, বেলায়েত হোসেন, মাইন উদ্দিন কোহেল,কবি মুসা চৌধুরী, স্বপন মজুমদার,  ঋত্বিক নয়ন, প্রনব চৌধুরী, মোস্তাক আহমেদ,আওয়ামী লীগ নেতা সাবের আহমেদ, সৈয়দ নাফিজ উদ্দিন, লেখক দিলরুবা খানম প্রমুখ।

টিকেন্দ্র নাথ মন্ডল, চবি প্রতিনিধি, বাংলাদেশ দর্পণ