দিনাজপুর: জেলার  কাহারোলে ঐতিহ্যবাহী শ্রী শ্রী কান্তজীউ মন্দির প্রাঙ্গণে আজ শুক্রবার দুপুরে বাংলাদেশ হিন্দু পরিষদের কমিটি গঠন ও যুব পরিষদের জেলা আহব্বায়ক কমিটি গঠন করে সকল উপজেলা কমিটির সাথে পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে।


সভায় সবার সিন্ধান্তে পূর্বের জেলা আহব্বায়ক কমিটি বিলুপ্ত  ঘোষনা করে শ্রী যাদব চন্দ্র রায় কে জেলা সভাপতি,নির্বাহী সহসভাপতি রাজা দশরথ চন্দ্র রায়,মহাদেব রায় সহসভাপতি,এডভোকেট সজল দত্ত সাধারন সম্পাদক,ছবিন চন্দ্র রায় সহসম্পাদক,পূর্ণ চক্রবর্তী সহসম্পাদক,মৃনাল কান্তি শ্রীমৎ সাংগঠনিক সম্পাদক,হৃদয়কে যুব সম্পাদক ও মুখপাত্র উত্তম কুমার রায়সহ ৫১ বিশিষ্ট কমটি গঠন করার পর জেলা যুব আহব্বায়ক কমিটিতে সরাজ দত্ত আহব্বায়ক ও ডেভিট রায় সদস্যসচিব করে ৩১ বিশিষ্ট কমিটি গঠন করা হয়।


হিন্দুু পরিষদ দিনাজপুর শাখার কমিটির পরিচিত সভা ও যুব কমিটি গঠনের পূর্বে ধর্ম প্রচার সম্পাদক রাম চন্দ্র রায় পবিত্র বেদ ও গীতা পাঠের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক শুরু হলে স্বাগত বক্তৃব্য রাখেন সদ্য কমিটির সভাপতি যাদব চন্দ্র রায় ছাড়াও বীরমুক্তিযোদ্ধা প্রভাস দাশ,রাজা দশরথ চন্দ্র রায়,মহাদেব রায়,এডভোকেট সজল দত্ত,শ্রীমৎ সাংগঠনিক বক্তব্য রাখেন।
এই সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর,বিরল,খানসামা,চিরিরবন্দর,বোচাগঞ্জ,কাহারোল,ফুলবাড়ি,পার্বতীপুর ও বীরগঞ্জ উপজেলার পরিষদের নেত্রীবৃন্দ।


অনুষ্ঠানটি পরিচালনা করেন সদ্য বিলুপ্ত জেলা আহব্বায়ক কমিটির সদস্যসচিব ও বর্তমান শাখা কমিটির মুখপাত্র উত্তম কুমার রায়।

 

প্রতিবেদক, বাংলাদেশ দর্পণ