হবিগঞ্জ: জেলার চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে সিদ্ধার্থ ভৌমিক যোগদান করেছেন। এর আগে তিনি ঢাকায় বিয়াম ফাউন্ডেশনে কর্মরত ছিলেন।

ইউএনও সিদ্ধার্থ ভৌমিক যোগদানের আগে সহকারী কমিশনার (ভুমি ) মিলটন চন্দ্র পাল ২৬ আগস্ট থেকে ইউএনও হিসেবে অতিরিক্ত দায়িত্ব পালন করেন।

(৯সেপ্টেম্বর) বৃহস্পতিবার, বিকেলে (ভারপ্রাপ্ত) ইউএনও সহকারী কমিশনার ভূমি) মিলটন চন্দ্র পাল এর কাছ থেকে সিদ্ধার্থ ভৌমিক দায়িত্বভার গ্রহণ করেন। ইউএনও সিদ্ধার্থ ভৌমিক এর বাড়ী নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলা সদরে ।

উল্লেখ্য এর আগে ইউএনও হিসেবে সত্যজিত রায় দাশ দেড় বছরের অধিক সময় চুনারুঘাটে দায়িত্ব পালন করার পর সিলেট জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলী হলে তাঁর-ই স্থলে ইউএনও হিসেবে সিদ্ধার্থ ভৌমিক যোগদান করেছেন। বিসিএসের ৩৩তম ব্যাচের প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে ফিজিক্সে অনার্স ও ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ শেষ করে প্রশাসন ক্যাডার সার্ভিসে অন্তর্ভূক্ত হন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক বলেন, সরকারি সেবা জনগণের দোরগোড়ায় দ্রুত পৌঁছে দেওয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে উপজেলা প্রশাসন। স্থানীয় জনপ্রতিনিধিসহ সব শ্রেণি-পেশার মানুষের সমন্বিত উদ্যোগের মাধ্যমে সন্ত্রাস, মাদক ও দুর্নীতি হটিয়ে চুনারুঘাট একটি আলোকিত উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। সবার সহযোগিতা পেলে চুনারুঘাট হবে দেশের সেরা উন্নত ও সমৃদ্ধ উপজেলা।

হবিগঞ্জ প্রতিনিধি,বাংলাদেশ দর্পণ