নীলফামারী: সৈয়দপুরে মাদক ব্যবসাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এক যুবক। ছুরিকাঘাতকারী অপর যুবককে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে রবিবার (১আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টায় শহরের গোলাহাট কবরস্থানের সামনে রেললাইনের উপরে।

ছুরিকাহত যুবকের নাম শেরু (৩৫)। সে গোলাহাট ১ নং আটকেপড়া পাকিস্তানি (উর্দূভাষী) ক্যাম্পের মৃত খোদা দ্বীনের ছেলে।

আটক যুবকের লাবু (২৫)। সে একই এলাকার ঘোড়াঘাট মহল্লার নুর আলমের ছেলে।

এলাকাবাসী জানায়, শেরু ও লাবু উভয়ই মাদক ব্যবসার সাথে জড়িত। ঘটনার রাতে লাবু মোবাইলে কবরস্থান সংলগ্ন রেল লাইনে ডেকে নেয় শেরু কে। এসময় লাবু ৫শ’ টাকা চায় শেরুর কাছে। শেরু দিতে অস্বীকার করায় অকস্মাৎ শেরুর পেটে উপুর্যপরী ছুরিকাঘাত করে লাবু। এতে শেরু আর্তচিৎকার করে মাটিতে লুটিয়ে পড়ে।

অবস্থা বেগতিক দেখে লাবু সটকে পড়ে। কবরস্থানের খাদেমসহ লোকজন চিৎকার শুনে ছুটে এসে শেরুকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেয়া হলে শেরুর ছুরিকাহত পেটে ৪টি সেলাই দেয়া হয়েছে। কিন্তু তার শারীরিক অবস্থা এখনও ঝুুঁকিপূর্ণ হওয়ায় সে মৃৃৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ঘটনায় থানায় মামলা হলে সোমবার সকালে পুলিশ লাবুকে তার বাড়ি থেকে আটক করেছে। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, আটক লাবুকে দুপুরে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক, বাংলাদেশ দর্পণ