চলছে কোপা আমেরিকা ২০২১ ফুটবল খেলা। বিশ্বের নাম করা বাঘা-বাঘা দল গুলো অংশ নিয়েছে এ খেলায়। সাথে অংশ নিয়েছে বাংলাদেশের মানুষের কাছে  তুমুল জনপ্রিয় দুই ফুটবল দল আর্জেন্টিনা ও ব্রাজিল। 

বাংলাদেশের মানুষের কাছে ফুটবল অত্যন্ত জনপ্রিয় খেলা। গ্রাম বাংলায় ফুটবল খেলার জনপ্রিয়তা আরও বেশী। ফুটবল খেলা গ্রাম বাংলায় এতটা জনপ্রিয় যে সত্তর বছরে চাচাকেও যদি বলা হয় চাচা আর্জেন্টিনা বা ব্রাজিল এর  খেলা হচ্ছে - নাওয়া, খাওয়ার হুশ থাকবে না, ছুটতে ছুটতে চলে যাবেন এলাকার চায়ের দোকানে। সেখানকার এক একজন ব্যক্তি এক একজন প্রশিক্ষক কোচের মতো প্রাজ্ঞ কথা বলেন। এই বলটা কিভাবে পাস করলে ঠিক হতো, কর্নারটা কিভাবে মারলে গোল হতো এভাবে চলতে থাকে তাদের দুদক্ষ কমেন্ট্রি।

তার সাথে সাথে ব্রাজিল ফ্যানরা আর্জেন্টিনা ফ্যানদের টিপ্পনী করে কথা বলা আবার আর্জেন্টিনা ফ্যানরা ব্রাজিল ফ্যানদের টিপ্পনী করে কথা বলা (সেভেন আপ টিম বলা) এসব সচরাচর চলতেই থাকে। কখনো হাতাহাতিও হয়।

তবে বিগত সব ঘটনাকে পিছে ফেলে ব্রাহ্মণবাড়িয়ায় এবার কোপাকুপি হয়েছে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের। সমর্থক আর কেও নয়, সম্পর্কে চাচা-ভাইপো। চাচার অপরাধ চাচা ব্রাজিল সাপোর্টার। 

পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানা গেছে যে তার পাল্টা হিসেবে ব্রাজিল সাপোর্টাররা স্থানীয় তিন আর্জেন্টিনা সাপোর্টারকে মেরে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে ভর্তি করেছে।

তারা সবাই এখন সুস্থ আছেন।

খেলা ডেস্ক, বাংলাদেশ দর্পণ