ঝিনাইদহ: ঝিনাইদহ জেলার কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফের নির্দেশে করোনা পজিটিভ রোগীর সেবার জন্য প্রয়োজনীয় গ্যাস সিলিন্ডার রোগীর বাসায় অথবা রোগীর সেবার নির্দিষ্ট জায়গায় পৌঁছাতে ২৪ ঘন্টা কাজ করে চলেছেন কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্যবৃন্দ।

সোমবার সকাল ১১ টার সময় কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ বলেন এই মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন অনেক মানুষ, তারা অনেকে অক্সিজেন পাচ্ছেন না। যারা অক্সিজেনের কষ্টে ভুগছেন, তাদের অক্সিজেনের সেবা নিশ্চিত করার লক্ষ্যে, কালীগঞ্জ পৌরসভার উদ্যোগে ৪০ টি গ্যাস সিলিন্ডার সংরক্ষণ করা হয়েছে, প্রয়োজন হলে অধিক গ্যাস সিলিন্ডার সংরক্ষণ করা হবে।

কালীগঞ্জ পৌরসভার ভিতর ২৪ ঘন্টা পৌছানোর জন্য প্রস্তুত রয়েছে করোনা যোদ্ধা হিসেবে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের অন্যতম সংগঠক আব্দুস সালাম (জয়), মোঃ ইমরান হোসেন, আব্দুল জলিল, মোঃ নাহিদ, মোঃ বিপ্লব হোসেন, মোঃ আশরাফুল, মোঃ সাকিব, মোঃ বক্কার।

মেয়র আশরাফ মহাদয় তিনি আরো বলেন ঝিনাইদহ -৪ আসনের মাননীয়  জাতীয় সংসদ সদস্য জনাব, মোঃ আনোয়ারুল আজীম আনার এম পি  নির্দেশ দিয়েছেন

করোনা ভাইরাস যতদিন নিয়ন্ত্রণে আসবে না ততদিন তার এই গ্যাস সিলিন্ডার সেবা চলমান থাকবে। এই মহামারি করোনা ভাইরাসে মানুষের যেকোন সেবা নিশ্চিত করার লক্ষ্যে মানুষের পাশে থাকবেন ঝিনাইদহ -৪ আসনের মাননীয়  জাতীয় সংসদ সদস্য জনাব, মোঃ আনোয়ারুল আজীম (আনার) এম পি  এবং কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম (আশরাফ)।

প্রান্ত বিশ্বাস, ঝিনাইদহ | বাংলাদেশ দর্পণ