গত ১৭ মার্চ সুনামগঞ্জের শাল্লা উপজেলাতে হিন্দু সম্প্রদায়ের ঘরবাড়ি ও উপসনালয়ে হামলার প্রতিবাদে যশোরে সনাতন বিদ্যার্থী সংসদের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করে সনাতন বিদ্যার্থী সংসদ, সনাতন মৈত্রী সংঘ, জাতীয় হিন্দু মহাজোট ও বাংলাদেশ ছাত্রমৈত্রী।

বিদ্যুৎ কুমার দে'র সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সনাতন বিদ্যার্থী সংসদের সমন্বয়ক বিশ্বজিৎ মজুমদার। আরও বক্তব্য প্রদান করেন জেলা সমন্বয়ক মিন্টু ভদ্র, সরকারি সিটি কলেজ শাখার সভাপতি বজেন্দ্র নাথ গাইন, সনাতন সংঘের সাধারণ সম্পাদক অখিল চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক গোপীকান্ত সরকার, সনাতন মৈত্রী সংঘ খুলনা বিভাগীয় সমন্বয়ক প্রণব ঘোষ, বাংলাদেশ ছাত্রমৈত্রী যশোর জেলা শাখার সভাপতি শ্যামল শর্মা, ছাত্রমৈত্রী সরকারি এমএম কলেজ শাখার সভাপতি অরুপ মিত্র, জাতীয় হিন্দু মহাজোট যশোর জেলার সাধারণ সম্পাদক নিরজ্ঞন দাস, যুগ্ম সাংগঠনিক সম্পাদক শিপন অধিকারী।

বক্তব্যে বক্তারা বাংলাদেশে অব্যাহত সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহনের হুশিয়ারি দেন। দোষীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য সরকার ও প্রশাসনের প্রতি আহ্বান জানান। মানববন্ধন শেষে প্রেসক্লাব থেকে বঙ্গবন্ধু মুর‍্যাল পর্যন্ত একটি বিক্ষোভ মিছিল করা হয়।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সনাতন বিদ্যার্থী সংসদ সরকারি এমএম কলেজ শাখার সাবেক সভাপতি অভিজিৎ চক্রবর্তী।

নিজস্ব প্রতিবেদক, বাংলাদেশদর্পণ.কম