জানুয়ারি মাসে যশোর জেলা পুলিশের শ্রেষ্ঠ ও চৌকষ সার্কেল কর্মকর্তার স্বীকৃতি পেয়েছেন 'ক' সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী শেখ। বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের সভাপতিত্বে জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা  অনুষ্ঠিত হয়। সভায় বিভিন্ন ক্যাটাগরিতে মোট ৮ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে।


সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়। সভার শুরুতেই  ২০২১ সালের জানুয়ারি মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন- শ্রেষ্ঠ ও চৌকস সার্কেল কর্মকর্তা  ক’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  মো. গোলাম রব্বানী শেখ,   শ্রেষ্ঠ ও চৌকস অফিসার ইনচার্জ শার্শা থানার ওসি মো. বদরুল আলম খাঁন, শ্রেষ্ঠ অফিসার চাঁচড়া ফাঁড়ীর পুলিশ পরিদর্শক (নিঃ) মো. রোকিবুজ্জামান। এছাড়া চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটনের স্বীকৃতি পেয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. শামীম হোসেন, শ্রেষ্ঠ থানার এসআই কোতয়ালির সেকেন্দার আবু জাফর, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধার পুরস্কার পেয়েছেন ঝিকরগাছা থানার এসআই  মো. হেলাল উজ্জামান,  শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল ও নিস্পত্তিকারী অফিসার  কোতয়ালি থানার এসআই কামাল হোসেন ও  থানার শ্রেষ্ঠ এএসআই পুরস্কার পেয়েছেন মো. পিকুল হোসেন।


সভায় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন,  কর্মক্ষেত্রে কাজের গতিবৃদ্ধির জন্য আগামীতে পুরষ্কারের পরিমান আরো বৃদ্ধি করা হবে। সভায় আরও  উপস্থিত ছিলেন পিবিআইয়ের পুলিশ সুপার রেশমা শারমিন,  সিআইডি পুলিশ সুপার  জাকির হোসেন, যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সালাউদ্দিন শিকদার,  অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম প্রমুখ।