বোয়ালমারী (ফরিদপুর): ফরিদপুরের বোয়ালমারীতে মোসলেম শেখ (৮০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উপজেলার শেখর ইউনিয়নের শেখর বাজারে অবস্থিত নিজ বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ থানা হেফাজতে নিয়েছে। রবিবার (১৭ মার্চ) দুপুর তিনটার দিকে এ ঘটনা ঘটে। 

নিহতের সাত ছেলেমেয়েদের মধ্যে ছয়জনের দাবি গলায় রশি নিয়ে ‘আত্মহত্যা’ হলেও নিহতের বড় মেয়ে সালমা বলছেন ঘটনাটি ‘সন্দেহজনক।’ তিনি বলছেন, ইজিবাইক চালক মেজ ভাই বাবুল শেখের সাথে বাবা থাকতো। বাবুল শেখ, তার ছেলে ও স্ত্রী বাবার সাথে খারাপ ব্যবহার করতো। ওদের অত্যাচারে বাবা আত্মহত্যা করে থাকতে পারেন। ওরা বাবাকে খেতে দিতো না। ওদের অত্যাচারে ১৯ বছর আগে মাও বিষ খেয়ে আত্মহত্যা করেছে। তিনি আরো বলেন, বাবার নামের টাকা ও জমি বাবুল শেখ জোর করে নিতো। 

লাশ উদ্ধারকারী বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মো. কাজী আবুল বাশার জানান, খবর পেয়ে নিহতের বাড়ি থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। 

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম রবিবার রাতে বলেন, আমি এই মুহূর্তে বাইরে আছি। শুনেছি জেনুইন সুইসাইড। তারপরও পোস্ট মর্টেম করা লাগবে কি-না সে ব্যাপারে আমি লাশ দেখে সিদ্ধান্ত নেব।

উপজেলা প্রতিনিধি, বাংলাদেশ দর্পণ