নেত্রকোনা: সম্পূর্ণ স্বচ্ছ প্রক্রিয়ায় ঘুষ-লবিং ছাড়াই মাত্র ১২০ টাকা খরচে পুলিশ কনস্টেবল হিসেবে সুপারিশপ্রাপ্ত হয়েছেন ৫৫ জন নারী ও পুরুষ। 

নেত্রকোনায় প্রায় ২৪০০ আবেদনকারীর শারীরিক সক্ষমতা যাচাইয়ে ৭টি স্তরে পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয় ৪৬৫ জন। পরবর্তীতে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য প্রার্থীরা ১২০ টাকা সরকারিভাবে জমা দিয়ে প্রবেশপত্র সংগ্রহ করে। নিয়োগ বোর্ড লিখিত পরীক্ষা গ্রহণ করে এবং লিখিত পরীক্ষার খাতা পুলিশ হেডকোয়ার্টার্সে প্রেরণ করে। লিখিত পরীক্ষায় ১২৪ জন উত্তীর্ণ হয়। পুলিশ সুপার জনাব ফয়েজ আহমেদের সভাপতিত্বের নিয়োগ বোর্ড মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা গ্রহণ শেষে ৪৭ জন পুরুষ ও ৮ জন নারীসহ মোট ৫৫ জনকে প্রাথমিকভাবে নির্বাচিত করেন।  

নেত্রকোণা জেলার নিয়োগ বোর্ডের সভাপতি জনাব মোঃ ফয়েজ আহমেদ পিপিএম-সেবা পুলিশ সুপার, নেত্রকোণা  মহোদয় পুলিশ লাইন্স ড্রিল শেডে আনুষ্ঠানিকভাবে টিআরসি নিয়োগ কার্যক্রমের সকল ইভেন্টে কৃতকার্য প্রার্থীদের লিখিত, মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষার প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুযায়ী চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের নাম ও ফলাফল ঘোষণা করেন এবং জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচছা ও ক্রেস্ট দিয়ে অভিনন্দন জানান।

পুলিশ সুপার জনাব মোঃ ফয়েজ আহমেদ পিপিএম-সেবা মহোদয় তার বক্তব্যে চূড়ান্তভাবে উত্তীর্ণদের অভিনন্দন জানিয়ে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্ব সাথে দেশসেবার মনোভাব নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কাজ করার আহবান জানান।

এসময় নিয়োগ বোর্ডের  সদস্য জনাব মোঃ শাহীনুল ইসলাম ফকির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), ময়মনসিংহ , জনাব সোহরাব হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জামালপুর জেলা, জনাব সাগর সরকার, সহকারী পুলিশ সুপার (হালুয়াঘাট সার্কেল) ময়মনসিংহ জেলা, সিভিল সার্জন কর্তৃক মনোনীত ০১ জন পুরুষ ও ০১ জন মহিলা মেডিকেল অফিসারসহ  নেত্রকোণা জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ  উপস্থিত ছিলেন।

জেলা প্রতিনিধি, বাংলাদেশ দর্পণ