নেত্রকোনাঃপৌরশহরের নাগড়া বারইপাড়া এলাকায় অগ্নিকান্ডে একটি বসত ঘর সম্পূর্ণ পুড়ে গেছে।এ ঘটনায় কয়েক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। রবিবার (৮মে) সন্ধ্যা সোয়া ৬টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 


প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, জনৈক ক্ষিতীশ সরকার ও জ্যোতিষ সরকারের টিনের বাসভবন থেকে সন্ধ্যার দিকে আগুনের শিখা বের হতে দেখে প্রতিবেশিরা বালতির পানি দিয়ে তা নেভানোর চেষ্টা করেন। এসময় জরুরী ট্রিপল নাইন সার্ভিসে ফোন করলে আধঘণ্টার মধ্যে  জেলা ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এরই মধ্যে ঘরের যাবতীয় আসবাবসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। 


প্রতিবেশি ও সাবেক কাউন্সিলর জ্ঞানেশ চন্দ্র  সরকার জানান, প্রতিবেশিদের সহায়তায় আগুন পার্শ্ববর্তী ঘরসমূহে ছড়িয়ে পড়া রোধ করা গেছে।ঘটনাস্থলে ফায়ার সার্ভিস আসার আগেই পার্শ্ববর্তী নদী থেকে শতশত মানুষ যে যেভাবে পেরেছে, পানি এনে আগুন নেভানোর চেষ্টা করেছে। আগুন লাগার সময় ঘরের ভেতর কেউ ছিলনা বলেও জানান তিনি। 


জেলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আনোয়ার হোসেন জানান,' বৈদ্যুতিক শক সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। সম্পূর্ণ ঘরটিই পুড়ে গেছে এ ঘটনায় আনুমানিক  তিন-চার লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা তার।'



নয়ন বর্মন

নেত্রকোনা প্রতিনিধি