বিনোদন ডেস্ক: মা হলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসি পদ্ধতিতে মা হয়েছেন বলে এক ইন্সটাগ্রাম পোস্টে শুক্রবার (২২ জানুয়ারি) দিবাগত রাতে অভিনেত্রী তিনি নিজেই এই তথ্য জানান। তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে শুভকামনা চান।

পোস্টে এই অভিনেত্রী জানান, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমরা সারোগেট পদ্ধতিতে আমাদের সন্তানকে স্বাগত জানিয়েছি।’

সন্তান ছেলে নাকি মেয়ে তা নিয়ে অনেক জল্পনা কল্পনা চললেও এখনো এ বিষয়ে নিশ্চুপ নিক-প্রিয়াঙ্কা দম্পতি। তবে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, মেয়ে হয়েছে তাদের।

তবে নবজাতক এখন কোথায় আছে, সে কথা প্রিয়াঙ্কা জানাননি। যদিও বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে সে।

কিছুদিন আগে এক সাক্ষাতকারে প্রিয়াঙ্কা বলেন, আমরা দুজনই সন্তান নিতে চাচ্ছি। তবে সেটা যখন হবার তখনই হবে। আমরা খুব ব্যস্ত থাকি। একটা বাচ্চা আমাদের জীবনে এলে দুজনই কাজ করা কিছুটা কমিয়ে দেবো।

প্রিয়াঙ্কা এর আগেও জানিয়েছিলেন নিজের জন্য বাড়ি কেনা, বাচ্চা নেওয়া তার ‘টু-ডু’ লিস্টে আছে। 

প্রসঙ্গত, প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘দ্যা ম্যাট্রিক্স রিসারেকশন’ সিনেমাতে সতীর চরিত্রে। যেখানে তার অভিনয় প্রশংসিত হয়েছে আন্তর্জাতিক স্তরে। বলিউডে ফারহান আখতারের সিনেমা ‘জি লে জারা’ তে তাকে এরপর দেখা যাবে আলিয়া ভাট আর ক্যাটরিনা কাইফের সঙ্গে। 

 

প্রতিবেদক, বাংলাদেশ দর্পণ