কুমিল্লাসহ সারাদেশে মন্দিরে হামলা, প্রতিমা ভাংচুর ও হিন্দু ধর্মাবলম্বীদের উপর হামলা ও বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে যশোর প্রেসক্লাব সম্মুখে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সনাতন বিদ্যার্থী সংসদ, ইসকন ও সমমনা সংগঠন।


সোমবার সকাল ১১ টায় প্রেসক্লাব বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি অসীম কুন্ডু, শহর পূজা উদযাপন পরিষদ সভাপতি বাবলু কাপুড়িয়া, রবিন কুমার পাল, নিমাই চন্দ্র অধিকারী, দেবেন্দ্র নাথ ভাস্কর,মৃণাল কান্তি দে, বিষ্ণু সাহা, সঞ্জয় জোয়ারদার, চাঁচড়া ইসকন মন্দিরের পার্থ মোহন্ত, মাহবুবুর রহমান মজনু, সনাতন বিদ্যার্থী সংসদ মাইকেল মধুসূদন কলেজ শাখার সভাপতি সত্যজিৎ মজুমদার।


সমাবেশ শেষে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করা হয়। বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, শারদীয় দুর্গাপূজা মন্দির ভাংচুর ও বাড়িতে হামলার ঘটনায় সারাদেশের হিন্দু ধর্মাবলম্বীরা আতংকে রয়েছে। তাদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। একই সঙ্গে ধর্মীয় প্রতিষ্ঠান ও হিন্দুধর্মাবলম্বীদের বাড়িতে হামলা ও ভাংচুরে জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। অতীতে ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় বারবার এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটছে।