নেত্রকোনা: নেত্রকোনা থেকে অপহৃত ৩ বছরের শিশু পূজা দেবনাথ কে সিলেট থেকে উদ্ধার করেছে নেত্রকোনা জেলা পুলিশের একটি দল। এ ঘটনায় ১ জনকে গ্রেফতার করা হয়েছে। 

ঘটনার বিবরণে জানা যায়, গত ৪ এপ্রিল তারিখে সন্ধ্যার  দিকে নেত্রকোনা মডেল থানাধীন নাগড়া বেবি আইসক্রিম সংলগ্ন এক বাসা হতে ০৩ বছরের এক শিশুকে অপহরন করে নিয়ে যায় এক কাজের বুয়া। ঘটনার সময় শিশুটির মা ইতি দেবনাথ মশার কয়েল কেনার জন্যে পাশের দোকানে গেলে সূযোগ বুঝে কাজের বুয়া রিনা আক্তার বাসায় ঢুকে পড়ে এবং চকলেট কিনে দেওয়ার কথা বলে প্রলোভন দেখিয়ে শিশু পূজা'কে অপহরণ করে পালিয়ে যায়। 

উক্ত ঘটনায় শিশুটির পিতা রিপন দেবনাথ বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করলে পুলিশ সুপার আকবর আলী মুন্সীর সার্বিক নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ এর নিবিঢ় ব‍্যবস্থাপনায় টিম নেত্রকোণা মডেল থানার  ইন্সপেক্টর তদন্ত সোহেল রানা'র নেতৃত্বে নেত্রকোনা মডেল থানার এসআই আব্দুস সালাম, এএসআই রায়হান ও জেলা গোয়েন্দা শাখার এসআই সোহাগের সমন্বয়ে একটি যৌথ টিম শিশু উদ্ধার ও আসামি গ্রেফতারের অভিযানে নামে।

প্রায় ২০ ঘন্টার নিরবিচ্ছিন্ন অভিযানে আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় আজ ৬ এপ্রিল সকাল বেলা সিলেট মেট্রোপলিটন এলাকার কোতোয়ালি থানাধীন আখালিয়া এলাকা হতে শিশু পূজাকে উদ্ধার করা হয় এবং অপহরনকারী রিনা আক্তারকে গ্রেফতার করা হয়।

আভিযানিক টিম উদ্ধারকৃত শিশু ও ধৃত আসামিকে নিয়ে নেত্রকোনার পথে রওনা হয়েছে।

 

নয়ন বর্মন | নেত্রকোনা প্রতিনিধি