ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কাইতলা (দঃ) ইউনিয়নের কাইতলা বাজারের প্রবীণ ব্যবসায়ি মুকন্দ চন্দ্র সাহা নামের ৮৫ বছরের এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছে নবীনগর থানা পুলিশ। আজ বৃহস্পতিবার উপজেলার কাইতলা ইউনিয়নের ২নং ওয়ার্ড নতুন বাজার এলাকার একটি ঝোঁপের ভিতর থেকে ওই মৃতদেহ উদ্ধার করা হয়। 

জানা যায়, বুধবার দুপুরে খাওয়ার পরে মুকন্দ চন্দ্র সাহা পাওনা টাকা আদায়ের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর তিনি আর বাড়িতে ফিরেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান পাননি। পরে আজ বৃহস্পতিবার সকালে মৃত মুকন্দ চন্দ্র সাহা’র ভাগিনা দিপক সাহা ওই এলাকায় মাইকিং শুরু করে। মাইকিং এর এক পর্যায়ে স্থানীয়দের মাধ্যমে দিপক জানতে পারে সৈয়দ পাড়ার একটি ঝোঁপে এক বৃদ্ধের মৃতদেহ পড়ে আছে।

খবর পেয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর ও পুলিশ পরিদর্শক রুহুল আমিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মুকন্দ্র চন্দ্র সাহার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় নবীনগর থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর মুঠোফোনে জানান, মৃত ব্যাক্তির পরিবারের সদস্যদের কথা বলে জানতে পেরেছি উনার কোন শত্রু  ছিলনা। কিভাবে তার মৃত্যু হয়েছে এর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি আমরা জেলা মর্গে প্রেরণ করেছি।