চট্টগ্রামের আনোয়ারায় মাদক সম্রাট রহিমসহ ৪ জনকে ১২০ লিটার মদনিয়ে গ্রেফতার করেছে আনোয়ারা থানা পুলিশ। 
 
গতকাল ১৮-ই আগষ্ট (মঙ্গলবার) রাত সাড়ে ৮টার দিকে উপজেলা ১০নং হাইলধর ইউনিয়নের মালঘর বাজার জাফর কলোনির সামনে থেকে ১২০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও একটি  সিএনজি অটোরিকশা সহ ৪জন কে আটক করে এসআই আবুল ফারেজ জুয়েল, এসআই খায়রুকজ্জামান ও সংগীয় অফিসার বিকাশ রুদ্রসহ  আনোয়ারা থানা পুলিশের একটি টিম।
 
আটককৃতরা হল ৬নং বারাখাইন ইউনিয়নের মৃত আবুল খাইয়ের এর পুত্র   আব্দুর রহিম (৫৮), নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার মৃত বেলায়েত হোসেন এর পুত্র  মোঃ সাইফুল ইসলাম (২৪), ৮নং আনোয়ারা সদর ইউনিয়নের বাতেশ সর্দ্দার এর পুত্র লক্ষীন ধর (২৫), বোয়ালখালী উপজেলার কধুরখীল ইউনিয়নের আবুল কালামের পুত্র জিসান (১৮)।
 
এই বিষয়ে এসআই আবুল ফারেজ জুয়েল জানান, ওসি সাহেবের নির্দেশে আমি, এসআই খায়রুজ্জামান  ও সংগীয় অফিসার বিকাশ রুদ্র সহ পুলিশের একটিম টিম গতকাল হাইলধর ইউনিয়নের মালঘর বাজারে অভিযান পরিচালনা করে আনোয়ারার মাদক সম্রাট আব্দুর রহিমসহ ৪ জন কে আটক করি। তাদের থেকে ১২০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ এবং একটা সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।
 
আনোয়ারা থানার অফিসার ইনসার্চ (ওসি) দুলাল মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত ৮টার দিকে ১০ হাইলধর ইউনিয়নের মালঘর বাজারে একটি টিম পাঠানো হয়। তারা ১২০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ এবং একটা সিএনজি অটোরিকশাসহ ৪জন কে আটক করে। তাদের বিরুদ্ধে  ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) টেবিল এর ২৪(গ)/৪১ এ মামলা দায়ের করা হয়।