বাঘারপাড়া (যশোর): লকডাউন শিথিলের সুযোগ নিয়ে নারিকেলবাড়িয়া বাজারে জনসাধারণের উপচে পড়া ভিড়, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি অনুসরণ না করা এবং দেশের সার্বিক করোনা পরিস্থিতি বিবেচনায় আবারও লকডাউন করে দেওয়া হয়েছে নারিকেলবাড়িয়া বাজার।

গত ১০ মে থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সারাদেশে লকডাউন শিথিল করা হয়। আর এর পর থেকে প্রতিদিন গড়ে এক হাজার মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছে। বেড়েছে মৃত্যুর সাংখ্যা।

আরও পড়ুন: দেশে একদিনে সর্বোচ্চ মৃত্যু, সর্বোচ্চ শনাক্তের রেকর্ড

এমন অবস্থায় গত কয়েকদিন ধরে নারিকেলবাড়িয়া বাজারে দেখা যায় ক্রেতাদের উপচে পড়া ভিড়। বিশেষ করে কাপড় এবং জুতোর দোকানগুলোতে বেশি জনসমাগম দেখা যায়। যেখানে মানা হচ্ছে না কোন প্রকার সামাজিক দূরত্ব। দোকানগুলোতেও স্বাস্থ্যবিধি মেনে চলার কোন উদ্যোগ নেই। এ নিয়ে সোমবার (১৮ মে) বিকালে বাংলাদেশ দর্পণে সংবাদ পরিবেশিত হয়।

আরও পড়ুন: লকডাউনে নারিকেলবাড়িয়া বাজার মুদ্রার এপিঠ ওপিঠ

এর পর সন্ধ্যায় বাঘারপাড়া উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশক্রমে পুনরায় আগামী ১৯ মে (মঙ্গলবার) থেকে নারিকেলবাড়িয়া বাজারে পুনরায় লকডাউন ঘোষণা করা হয়। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ লকডাউন অব্যাহত থাকবে। এই সময়ের মধ্যে নিত্য প্রয়োজনীয় দোকানগুলো খোলা থাকবে দুপুর ১টা পর্যন্ত।

সন্দীপ মন্ডল, নিজস্ব প্রতিবেদক | বাংলাদেশদর্পণ.কম