নেত্রকোনাঃ নেত্রকোনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী হিসেবে ঘোড়া প্রতীক নিয়ে আলোচনায় রয়েছেন মেধাবী ও  তরুণ সমাজসেবক আজহারুল ইসলাম অরুণ। দিন-রাত উপজেলার বিভিন্ন প্রান্তে গণ সংযোগে ব্যস্ত সময় পার করছেন তিনি। শুক্রবার(৩মে) পৌরশহরের নাগড়া এলাকায় এক উঠান বৈঠকে উপজেলাবাসীর উদ্দেশে বক্তব্যে  তিনি বলেন,'সদর উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য প্রথমেই সকল শ্রেণী পেশার মানুষের মতামতের ভিত্তিতে আমার কার্যক্রম শুরু করবো। সদর উপজেলা পরিষদ হবে মাদক জুয়া ও দুর্নীতি মুক্ত।পরিষদ হবে ছাত্র, যুব, শ্রমিক ও কৃষক বান্ধব। 

তিনি আরোও বলেন ,পরিষদে যে বাজেট আসবে সিটিজেন চার্টারের মত তা প্রকাশ করা হবে। এ ছাড়া আমাকে যে বেতন ভাতা দেয়া হবে তা আমি গরীব মানুষকে বিলিয়ে দেব। সকলকে সাথে নিয়ে নেত্রকোনা সদর উপজেলার সার্বিক উন্নয়নে অংশীদার হব।'

আহজহারুল ইসলাম অরুণ করোনা(কভিড-19) চলাকালীন লকডাউনের সময়ে উপজেলার হাজারো মানুষকে খাদ্যপণ্য ও আর্থিক সেবা দিয়ে সাধারণ মানুষের মাঝে জনপ্রিয়তা অর্জন করেছেন। এছাড়া তিনি পৌর বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি পদে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে সাংগঠনিক দক্ষতার পরিচয় দিয়েছেন।বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও ওতপ্রোতভাবে জড়িত রয়েছেন তিনি।ব্যাক্তি জীবনে অসাম্প্রদায়িক চেতনা ধারণ করা অরুণ এসএসসি ও এইচএসসি পরীক্ষাতে স্টার মার্কস পেয়ে ছোটবেলাতেই তার মেধার দ্যুতি প্রকাশ করেছিলেন।

উল্লেখ্য, আগামী ২১শে মে নেত্রকোনা সদর
উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে,উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভার ২৪৮টি গ্রাম মিলিয়ে মোট ৩ লক্ষ ১৪ হাজার ভোটার তাদের মতদান করবেন। এই উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।




নেত্রকোনা প্রতিনিধি