অভিনয়ের পাশাপাশি বছরখানেক ধরে গান করে আসছেন হিরো আলম। তবে গান গেয়ে শ্রোতাদের কাছে নন্দিত হবার হবার চেয়ে বেশি নিন্দিতই হয়েছেন তিনি। বিভিন্ন জনপ্রিয় গানকে নিজের মতো করে গেয়ে বিতর্কিতও হয়েছেন হালের এই গায়ক কাম নায়ক। যদিও তার দাবি, মানুষকে বিনোদন দেয়ার জন্যই তার গান গাওয়া।

অন্যদিকে পশ্চিমবঙ্গের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর ভাইরাল হয়েছেন ‘কাঁচা বাদাম’ শীর্ষক গান গেয়ে। মূলত বাদাম বিক্রির সময় গান গেয়ে ক্রেতা আকৃষ্ট করতেন তিনি। সেই গান ভিডিও আকারে ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। ব্যাস, রাতারাতি ভাইরাল কাঁচা বাদাম। অবশ্য আলোচনায় আসার পর নানান বিষয়ে বিতর্কিত মন্তব্য করে নেটিজনদের তোপের মুখে পড়তে বাদ যাননি এই ভাইরাল গায়কও।

ঘটনাক্রমে, ভাইরাল এই দুই ব্যক্তি এবার একসঙ্গে গান করেছেন। উদ্যোগটা নিয়েছেন হিরো আলম। তিনি কলকাতায় গিয়ে ভুবন বাদ্যকরের সঙ্গে একটি গানের রেকর্ডিং সম্পন্ন করেছেন। সেখান থেকেই দেশের গণমাধ্যমকে তথ্যটি জানিয়েছেন তিনি।

গানের নাম ‘হাউ ফানি’। এটি লিখেছেন এফ এ প্রীতম। এর সংগীত পরিচালনা করছেন অজিত সাহিন। প্রযোজনায় যাত্রাপালা ও হিরো আলম অফিশিয়াল৷ শিগগিরই গানটির ভিডিও নির্মাণ করা হবে। সেটি নির্দেশনা দেবেন সালাউদ্দিন গোলদার।

হিরো আলম গণমাধ্যমকে বলেন, ‘আমি কলকাতায় এসেছি ভূবন কাকুর সঙ্গে নতুন একটি গান করতে। অনেকদিন ধরেই কথা চলছিল, কিন্তু তারিখ ঠিক হচ্ছিল না। সবকিছু চূড়ান্ত হওয়ার পরে কলকাতায় এলাম।’

দুই ভাইরাল এক হয়ে গান করেছেন। তাই দুই বাংলায় তাদের গান ভাইরাল হবে বলে আশা করছেন হিরো আলম।