সনাতন বিদ্যার্থী সংসদ এর দশম প্রতিষ্ঠা বার্ষিকী এবং শ্রী শ্রী শ্যামা পূজা উপলক্ষে সনাতন বিদ্যার্থী সংসদ যশোর এবং সরকারি মাইকেল মধুসূদন মহাবিদ্যালয় শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও আলোক উৎসবের আয়োজন করা হয়।

অনুষ্ঠান সূচিকে দুই ভাগে ভাগ করা হয়। দিনের প্রথম ভাগে কর্মী সমাবেশ, গুণীজন সম্মাননা এবং সনাতন বিদ্যার্থী সংসদ সরকারি মাইকেল মধুসূদন মহাবিদ্যালয় শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়। দেশখ্যাত শিক্ষাবিদ ও সমাজসেবক শ্রী তারাপদ দাসকে গুনীজন সম্মাননা প্রদান করা হয়।

নতুন কমিটিতে সত্যজিৎ মজুমদারকে সভাপতি এবং দেবাশীষ বিশ্বাসকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা করা হয়। এরপর শহরের রামকৃষ্ণ মিশন,দশমহাবিদ্যা মন্দির সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বৃক্ষরোপণ করা হয়।


অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিকাল চার ঘটিকায় সরকারি মাইকেল মধুসূদন মহাবিদ্যালয় প্রাঙ্গনে কর্মী সমাবেশ, এরপর বৃক্ষরোপণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন যশোর রামকৃষ্ণ মিশনের উপাধ্যক্ষ আত্মবিভানন্দ মহারাজ, যশোর সরকারি সিটি কলেজের বোটানি বিভাগের অধ্যাপক অলোক বসু, অরবিন্দু কুন্ডু, অমলেন্দু বিশ্বাস, অনুপ ব্যানার্জী, মহুয়া রায়, লাবনী বিশ্বাসসহ আরো অনেকে। বৃক্ষরোপণ শেষে প্রদীপ প্রজ্জ্বলন করা হয়। এসময় বক্তব্য রাখেন রামকৃষ্ণ মিশনের মহারাজ,যশোর সরকারি সিটি কলেজের বোটানি বিভাগের অধ্যাপক অলোক বসু, বাংলাদেশ ছাত্রলীগ সরকারি মাইকেল মধুসূদন মহাবিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান এবং সনাতন বিদ্যার্থী সংসদ যশোর সরকারি মাইকেল মধুসূদন মহাবিদ্যালয় শাখার প্রাক্তন সভাপতি অভিজিৎ চক্রবর্তী। এসময় দেশ, জাতির উন্নয়ন এবং দেশের জনগণের মঙ্গল কামনায় প্রার্থনা করা হয়।