নেত্রকোনা:জেলার পূর্বধলা উপজেলার তেনুয়া গ্রামের মিজানুর রহমান বাচ্চু কর্তৃক এসপি কামাল হোসেনকে জড়িয়ে ষড়যন্ত্র মূলক, মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছে বৈরাটি ইউনিয়নবাসীর পক্ষে তারই চাচা বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির কৃষি ও সমবায় বিষয়ক বর্তমান সদস্য শেখ ফারাহ্ মোজাম্মেল। আজ রবিবার সকাল ১১টায় নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে শেখ ফারাহ্ মোজাম্মেল বলেন, তেনুয়া গ্রামের মৃত সমশের আলীর পুত্র কামাল হোসেন অত্রাঞ্চলের একজন কৃতি সন্তান। তিনি বর্তমানে সততা ও নিষ্ঠার সাথে পুলিশ সদর দপ্তরের পুলিশ সুপার হিসেবে কর্মরত রয়েছেন।

বিগত বৈরাটী ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় থেকে নৌকার বিরুদ্ধে বিএনপি, জামাত সমর্থিত চেয়ারম্যান আনিছুজ্জামান তালুকদার মোশারফ ও তার বড় ভাই আসাদুজ্জামান তালুকদার নয়নের, এলাকায় নানা বিতর্কিত কর্মকান্ড নিয়ে আমাদের পরিবারের সাথে বিরোধ দেখা দেয়। এরই জের ধরে উক্ত চক্রটি পুলিশ সুপার কামাল হোসেন ভাবমূর্তি ক্ষুন্ন ও তার পারিবারকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার হীন উদ্দেশ্যে গত ১৭ জুন নেত্রকোণা জেলা প্রেসক্লাবে তাকে জড়িয়ে নানা ধরণের বানোয়াট ও মিথ্যা তথ্য উপস্থাপন করে সংবাদ সম্মেলন করেছে। 

তিনি উক্ত সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পুলিশ সুপার কামাল হোসেনকে জড়িয়ে অনবরত মিথ্যাচার বন্ধ এবং সুষ্ঠু তদন্ত স্বাপেক্ষে উক্ত মহলটির নানা ধরণের অপ-তৎপরতা ও তাদের মদদ দাতাদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য সাংবাদিকদের মাধ্যমে উর্ধ্বতন কতৃপক্ষের প্রতি জোর দাবি জানান। এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ অন্যান্য গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

প্রতিবেদক
নেত্রকোনা, বাংলাদেশ দর্পণ