নেত্রকোনা: বাইক চুরি করেও শেষ রক্ষা হয়নি চোরের। চুরিকৃত বাইকে জিপিএস প্রযুক্তি লাগানো থাকায় একপর্যায়ে বাইক ফেলেই পালাতে হয়েছে চোরকে।


নেত্রকোনা মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়,গতকাল ০৯/০২/২০২২ ইং তারিখ সন্ধ্যা রাত্রি আনুমানিক সাড়ে ৭টার দিকে নেত্রকোণা শহরের নিখিলনাথ রোড এলাকা থেকে ০১ টি RTR মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। উক্ত ঘটনায় মোটর সাইকেলের মালিক জনৈক তোফাজ্জল হোসেন তার গাড়ীতে লাগানো GPRS ডিভাইসের নোটিফিকেশন পেয়ে চুরির বিষয়টি বুঝতে পেরে 999 এ কল করেন।  999 কন্ট্রোল রুম হতে বিষয়টি পুলিশ কন্ট্রোলরুম নেত্রকোণায় জানানো হলে তারা বিষয়টি অফিসার ইনচার্জকে অবহিত করেন। 


অফিসার ইনচার্জের নির্দেশনা মোতাবেক পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব সোহেল রানার নেতৃত্বে একটি টীম অতি অল্প সময়ে মোটর সাইকেলের মালিকের সাথে যোগাযোগ করে তাকে সাথে নিয়ে GPRS এর লোকেশন ট্র্যাকিং করে চুরি হওয়া মোটর সাইকেলের পিছন পিছন ধাওয়া করে।  একপর্যায়ে চুরি যাওয়া মোটরসাইকেল টি ময়মনসিংহ জেলার গৌরীপুর (তাতকুরা-কলতাপারা) এলাকায় রাস্তার পাশ থেকে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়। 


পুলিশের ধাওয়া করার বিষয়টি আঁচ করতে পেরে মোটরসাইকেল চোর গাড়ীটি ফেলে দিয়ে পালিয়ে যায়। চোর চক্র সনাক্তের চেষ্টায় পুলিশের একাধিক টীম কাজ করছে বলেও জানানো হয় এসময়।



নয়ন বর্মন 

নেত্রকোনা প্রতিনিধি, বাংলাদেশ দর্পণ