প্রতিনিধি, বাঘারপাড়া(যশোর): বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়ীয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বাবলু কুমার সাহাকে খানপুর গ্রামের সদুল্যপুর পাড়ায় সর্বস্তরের জনগণের পক্ষে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

গত ২৭ ডিসেম্বর রোজ সোমবার স্থানীয় মান্দরতলায় এই গণসংবর্ধনা সভার আয়োজন করা হয়। নারিকেলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক সাংবাদিক লক্ষ্মণ চন্দ্র মন্ডলের সভাপতিত্বে এই গণসংবর্ধনা সভার আয়োজন করা হয়। এ সময় তিনি মানপত্র পাঠ ও শুভেচ্ছা বক্তব্যে ঐ সদুল্যপুর পাড়ার বিশেষ বিশেষ সমস্যা ও সম্ভাবনার বিষয় তুলে ধরেন। গণসংবর্ধনা সভার প্রধান ও সংর্বধিত অতিথি বাবলু কুমার সাহা বিশেষ বিশেষ সমস্যা ও সম্ভাবনার কথা মনোযোগ দিয়ে শোনার পর সকল সমস্যা অচিরেই সমাধানের আশ্বাস দিয়ে তাৎক্ষণিক ঐ পাড়ার মসজিদ ও মন্দিরের উন্নয়নের জন্য ২৫ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা আগামী ১ মাসের মধ্যে প্রদানের আশ্বাস দেন।

খানাপুর গ্রামের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ আব্দুস সেলিম এর সঞ্চালনায় এ গণসংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নারিকেল বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এস এম আজম আলী, ক্ষেত্রপালা গ্রামের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কায়েম আলী, ৬ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য শামছুর রহমান, ৫ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য ফেরদৌস খান সোহাগ, ৪ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ হাফিজুর রহমান, মোঃ আলমগীর হোসেন, জগদীশ চন্দ্র মন্ডল সহ প্রমুখ।

এই গণসংবর্ধনা সভায় প্রধান ও সংবর্ধিত অতিথি বাবলু কুমার সাহাকে (নবনির্বাচিত চেয়ারম্যান ও সভাপতি নারিকেল বাড়ীয়র ইউনিয়ন আওয়ামী লীগ) সদুল্যপুর পাড়ার সর্বস্তরের জনগণের পক্ষে মুজিব কোর্ট ও টাই পরিয়ে দেন স্থানীয় সদুল্যপুর পাড়ার ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র দাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক চন্ডিচরন মন্ডল, যুক ও ক্রীড়া সম্পাদক উত্তম কুমার বিশ্বাস, শ্রম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন। অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের বিশিষ্ট নেতৃবর্গ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ৫ শতাধিক খিচুড়ি প্যাকেট উপস্থিত সকালের মাঝে বিতরণ করা হয়।

প্রতিবেদক লক্ষ্মণ চন্দ্র মন্ডল,বাংলাদেশ দর্পণ।