পটুয়াখালীর গলাচিপা উপজেলা গজালিয়া ইউনিয়নে সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী মরহুম আ খ ম জাহাঙ্গীর হোসাইন এর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তার নিজ বসত বাড়িতে নিজ পরিবারবর্গের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দক্ষিণ বঙ্গের সাহসী দক্ষ মেধাবী মুজিব আদর্শের সৈনিক কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক।পটুয়াখালী -৩(গলাচিপা-দশমিনা) আসনের সাবেক সংসদ সদস্য, সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মরহুম আলহাজ্ব আ খ ম জাহাঙ্গীর হোসাইন এর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ইছালে সাওয়াব ও দোয়া মিলাদের আয়োজন করা হয়। ২৪ ডিসেম্বর বিকেল চারটায় মরহুমের গজালিয়া ইউনিয়নে বাড়িতে এ আয়োজন করা হয়।

এই আয়োজনে মরহুমের কবর জিয়ারতের মধ্যে দিয়ে দোয়া মিলাদে অংশ গ্রহণ করেন পটুয়াখালী -৩(গলাচিপা -দশমিনা) আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা। গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মু.সাহিন শাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম মোস্তফা টিটো,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃমজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মোঃ শাহআলম,দশমিনা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।এছাড়াও দোয়া মিলাদে অংশ গ্রহণ করেন উপজেলার বিভিন্ন নবনির্বাচিত মেয়র, কাউন্সিল, চেয়ারম্যানবৃন্দ,অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ। নিজ এলাকা ও উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ সহ  সর্বসাধারণ উপস্থিত ছিলেন।

 

সুব্রত কুমার শীল

গলাচিপা প্রতিনিধি,বাংলাদেশ দর্পণ