দিনাজপুর: খুলনা জেলার রূপসা উপজেলার শিয়ালী গ্রামের মল্লিকপাড়ায় সাম্প্রদায়িক হামলার পর একের পর এক বিভিন্ন সংগঠন ও সুধী সমাজ উদ্বেগ ও নিন্দা জানিয়েছে। সারাদেশে প্রতিনিয়ত ঘটে যাওয়া সংখ্যালঘু নির্যাতনের ঘটনাবলী নিয়েও সোচ্চার হিন্দু সংগঠনগুলো। 

মহান জাতীয় সংসদে তীব্র প্রতিবাদ ও নিন্দার প্রস্তাবের আহ্বান জানিয়ে মল্লিকপাড়ায় সাম্প্রদায়িক হামলায় ক্ষতিগ্রস্ত মন্দির ও অসহায় পরিবারগুলিকে আর্থিক সহয়তা এবং অপরাধীদের আইনানুগ দৃষ্টান্তমূলক কঠোর ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছে বাংলাদেশ হিন্দু পরিষদ।

পরিষদের দিনাজপুর জেলা আহ্বায়ক কমিটি ও উপজেলা আহ্বায়ক কমিটির সাথে দিনাজপুর ১ আসনের মাননীয়  সংসদসদস্য ও হিন্দু কল্যাণ ট্রাষ্টের সহসভাপতি মনোরঞ্জন শীল গোপালের সাথে দৈনিক পত্রালাপ সম্পাদকের অফিসে ফুলের তোরা দিয়ে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু পরিষদ দিনাজপুর জেলা আহব্বায়ক যাদব চন্দ্র রায়,সদস্য সচিব উত্তম কুমার রায়, যুগ্ম আহব্বায়ক এ্যডঃ সজল চন্দ্র রায়, মিঠুন মজুমদার,সদর উপজেলার আহব্বায়ক ডঃ  সমর কুমার রায়, বীরগঞ্জ উপজেলার আহব্বায়ক মৃনাল কান্তি রায়, ফুলবাড়ি উপজেলা আহব্বায়ক আকাশ চন্দ্র, সদস্য সচিব অন্তর কুমার রায়, চিনিরবন্দর উপজেলার যুব পরিষদের আহব্বায়ক তম্ময় খানসামা যুব পরিষদের বিপ্লব কুমার রায়, দিপক কুমার রায় প্রমুখ।

প্রতিবেদক, বাংলাদেশ দর্পণ