মাগুরার উন্নয়নের রূপকার গণমানুষের প্রানের নেতা মাগুরা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন।


আজ শুক্রবার ৩০ জুলাই বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ভাই  শফিকুজ্জামান বাচ্চু। শফিকুজ্জামান বাচ্চু জানান, সাইফুজ্জামান শিখর ও তার স্ত্রী সীমা জামান বৃহস্পতিবার শরীরে জ্বর নিয়ে করোনা পরীক্ষা করালে করোনা পজিটিভ আসে। বর্তমানে ঢাকার বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন তারা। তাদের সুস্থতা কামনায় পরিবার সকলের কাছে দোয়া চেয়েছেন।


মাগুরার করোনা রোগী ও করোনায় কর্মহীন মানুষের সহায়তার জন্য গঠিত সাইফুজ্জামান শিখরের হটলাইন টিমের সমন্বয়কের দায়িত্ব পালন করছেন জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান। তিনি জানিয়েছেন, ‘করোনা মহামারির শুরু থেকে সাইফুজ্জমান শিখর করোনা আক্রান্ত ও করোনায় কর্মহীন মানুষের সহায়তার জন্য দিন রাত পরিশ্রম করেছেন। আমরা তার নির্দেশনায় এখনো হটলাইন সার্ভিসের মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছি। সাইফুজ্জামান শিখর করোনা ভীতিকে উপেক্ষা করে সরাসরি সম্পৃক্ত থেকে যেভাবে মানুষের চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা দিয়েছেন সেটি নজিরবিহীন।


জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, জেলা আওয়ামা লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুলসহ রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দরা সাইফুজ্জামান শিখর ও তার স্ত্রীর রোগ মুক্তি কামনা করেছেন।

সুমন বিশ্বাস, মাগুরা প্রতিনিধি