ঝিনাইদহ: ঝিনাইদহ-৪ আসনের সাবেক সংসদ সদস্য, প্রবীণ রাজনীতিবিদ ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান (৭৫) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি..রজিউন)।

মঙ্গলবার (১৩ জুলাই) সকালে কালীগঞ্জ শহরের আড়পাড়ায় নিজ বাস ভবনে সকাল ৭টায় তিনি ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে ভুগছিলেন।

পারিবারিকভাবে জানানো হয়েছে, মৃত্যুর আগে ডায়াবেটিস লেভেল জিরো ও গ্যাসফর্ম করেছিল। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মহরুম  আবদুল মান্নানের ভাইপো কালীগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক সায়েদ কবির লিমন। তিনি সাংবাদিকদের জানান, আব্দুল মান্নান রাজনৈতিক জীবনে ১৯৭৭ সাল থেকে পরপর তিনবার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন, ১৯৯৩ সাল থেকে দুইবার কালীগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হন। ২০০৮ সালে সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসাবে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য হিসেবে  নির্বাচিত হন।

এছাড়া ২০০৪ সাল থেকে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন আব্দুল মান্নান। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন এলাকার বিভিন্ন স্তরের মানুষ।

প্রান্ত বিশ্বাস, প্রতিবেদক, বাংলাদেশ দর্পণ