সরকারি হাসপাতালে আইসিইউ চালু, খাদ্য নিরাপত্তা নিশ্চিত, লকডাউনে এনজিও ঋনের কিস্তি বন্ধ সহ চিকিৎসা ও খাদ্য নিরাপত্তা সংক্রান্ত আরো কিছু দাবি নিয়ে আজ ১২ এপ্রিল বেলা ১১ টায় জেলা প্রশাসক কার্যালয় চত্বরে  অবস্থান  ও স্মারকলিপি প্রদান করে যশোর জেলা বাম গণতান্ত্রিক জোট।

অবস্থান কর্মসূচীতে সভাপতিত্ব করেন জেলা সমন্বয়ক কমরেড আবুল হোসেন। বক্তব্য রাখেন ওয়ার্কর্স পার্টি মার্কসবাদীর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড ইকবাল কবির জাহিদ, বাসদ মার্কসবাদী জেলা সমন্বয়ক কমরেড হাসিনুর রহমান, ওযার্কার্স পার্টি মার্কসবাদী জেলা সাধারণ সম্পাদক কমরেড জিল্লুর রহমান ভিটু প্রমুখ।

বক্তারা বলেন খাদ্য নিরাপত্তার বিধান না করে লকডাউন কার্যকর হবে না। তাই লকডাউন বাস্তবায়ন করতে খাদ্য নিরাপত্তার জন্য রেশনিং ব্যবস্থা চালু কর। এনজিও ঋনের কিস্তি আপাতত বন্ধ রেখে মানুষকে ঘরেও থাকার ব্যবস্থা করুন। আইসিইউর নামে যশোরবাসির সাথে তামাশা বন্ধ করে ক্রাশ কর্মসূচির ভিত্তিতে আইসিইউ চালু কর। বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয  কর্মসূচির অংশ হিসাবে এই কর্ম সূচি পালিত হয়। 

কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি কমরেড নাজিমউদ্দিন, কেন্দ্রীয় নেতা কমরেড জাকির হোসেন হবি, কমরেড মিজানুর রহমান, কমরেড সখিনা বেগম দিপ্তি, কমরেড মামুনুর রশিদ, বাংলাদেশের কমিউনিস্টট পার্টির জেলা সাধারণ সম্পাদক কমরেড ইলাদত খান, কমরেড মাহাবুব মজনু, কমরেড আমিনুর রহমান হিরু,  ইউনাইটেড কমিউনিস্ট লীগের নেতা পলাশ বিশ্বাস প্রমুখ।

যশোর প্রতিনিধি | বাংলাদেশদর্পণ.কম