উন্নয়ন ফোরামের চেতনা" নব দিগন্তের সূচনা" দিবো রক্তবাঁচাবো জীবন এই মূলমন্ত্রকে সামনে রেখে রক্তের গ্রুপ নির্ণয়, রক্তদানে সচেতনতা ও উৎসাহ তৈরীর লক্ষ্যে উন্নয়ন ফোরাম ব্লাড ব্যাংক এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

গত সোমবার (১ মার্চ) কালীগঞ্জ উপজেলার ৪নং নিয়ামতপুর ইউনিয়নের বলরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সকাল ১০ হতে বিকাল ৫ টা পর্যন্ত এ গ্রুপিং কার্যক্রম চলে, এই উপলক্ষে আয়োজিত দিনব্যাপী ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন ঝিনাইদহ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ আনোয়ারুল আজীম (আনার) এমপি মহোদয়। 

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন

 ডাঃ শেখ মামুনুর রাশিদ ফায়ার স্টেশন অফিসার কালীগঞ্জ,জনাব মোঃ আইয়ুব হোসেন মোল্লা চেয়ারম্যান ৩নং কোলা ইউনিয়ন পরিষদ,জনাব মোঃ রনি লস্কার চেয়ারম্যান ৪নং নিয়ামতপুর ইউনিয়ন পরিষদ,স্যার মোঃ জিল্লুর রহমান সভাপতি উন্নয়ন ফোরাম কোলাবাজার,বলরাপুর যুব সমাজের  সার্বিক সহযোগিতায় ও সংগঠনের সভাপতি শ্রী প্রান্ত বিশ্বাসের সভাপতিত্বে ও পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত সদস্য ফুরকান হোসেন,রাজ,কাজল,প্রশেনজিৎ,আসাদুজ্জামান,রাজা,বাদশা,তানিন,শারমিন, তুহিন,কেন্দ্রীয় কমিটির সদস্য হিসাবে উপস্থিত ছিলেন মিলন মিয়া, লিটন, হোসাইন,সোবহান, মাহাবুবার, রফিকুল ইসলাম  সহ প্রমুখ। এসময় কমপক্ষে ২৫০ জন ব্যক্তির বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

 

এমন একটি সুন্দর আয়োজনের জন্য সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ভবিষ্যতে এমন সকল আয়োজনে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন ক্যাম্পেইনে আগত অতিথিবৃন্দ। সংগঠনের পক্ষ থেকে বলরামপুর যুব সমাজ ও অনুষ্ঠানের প্রধান উদ্যোক্তা আরাফাত হোসেনকে ও ক্যাম্পেইন বাস্তবায়নে সার্বিক সহযোগিতা প্রদানকারী সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সংগঠনের সভাপতি শ্রী প্রান্ত বিশ্বাস ও নির্বাহি প্রধান স্যার মোঃ জিল্লুর রহমান এবং অন্য সকলে।

প্রান্ত বিশ্বাস | নিজস্ব প্রতিনিধি