আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ৪নং পানপট্টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে  নৌকা পদপ্রার্থীর চেয়ারম্যান হিসেবে দেখতে চায় পানপট্টি ইউনিয়নের স্বর্বস্তরের জনগন।

৪নং পানপট্টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২২ মার্চ হওয়ার কথা কিন্তু এখন থেকেই পানপট্টি ইউনিয়নে নির্বাচনী আমেজ জমে উঠেছে। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া-মহল্লার সব যায়গাতেই নির্বাচনী আমেজ দেখা যাচ্ছে।

দলমত নির্বিশেষ এই ইউনিয়নের সাধারন ভোটারদের মুখে মুখে সমাজ সেবক মুঃ শামীম রেজার নাম উল্লেখযোগ্যভাবে সকলের মুখে শোনা যাচ্ছে।

আওয়ামীলীগের যু্বলীগ, ছাত্রলীগ,কৃষকলীগ, স্বেচ্ছাসেবী এবং তৃনমূল নেতৃবৃন্দ সহ স্বর্বস্তরের জনগনের একটাই প্রানের দাবী  তারা মুঃ শামীম রেজা কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

৪নং পানপট্টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে এমন এক জনবান্ধবকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জনগন।

মাননীয় এমপি মহোদয় ও প্রধানমন্ত্রী  এবং উপজেলা আওয়ামীলীগ ও জেলা আওয়ামীলীগের সভাপতি ও সেক্রেটারি দের প্রতি এলাকাবাসী দৃষ্টি আকর্ষন করেছেন।

স্থানীয়রা বলেছেন,  মুঃ শামীম রেজা কে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন দিলে আমরা ৪নং পানপট্টি ইউনিয়ন বাসী সবাই ঐক্যবদ্ধভাবে মাঠে নেমে নৌকার পক্ষে কাজ করে যাবো ইনশ্আল্লাহ।

 

নির্বাচনি ব্যাপারে মনোনয়ন প্রত্যাশী মুঃ শামীম রেজা  "বাংলাদেশ দর্পন" কে বলেন, "আমার পুরো পরিবার আওয়ামীলীগের সদস্য  এবং আমার বাবা মুরহুম আব্দুল খালেক মিয়া এই পানপট্টি ইউনিয়নের চেয়ারম্যান ছিলন এবং পরে সে উপজেলা চেয়ারম্যান এ নির্বাচিত হোন।আমার পিতা এই ইউনিয়নের জন্য অনেক কিছু করে গেছেন বলে সেই কারনেই জনগনের আস্থার প্রতিক হিসেবে আজ আমাকে প্রার্থী হতে হয়েছে।আশাকরি জনগনের সে আশা বাস্তবায়ন করতে পারবো"

তিনি আরো বলেন, "আমার নেতা এস,এম শাহজাদা এমপি মহোদয় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক  দিবে বলে আমি আশাবাদী।  এই ইউনিয়নে যতজন প্রার্থী হবেন তাদের মধ্যে আমি সর্বজন গ্রহনযোগ্য।"