ব্রাহ্মণ ও পুরোহিত কল্যাণ সমিতি, শালিখা, মাগুরা শাখার আয়োজনে আড়পাড়া শ্রীশ্রী রাধা গোবিন্দ মন্দির প্রাঙ্গনে আয়োজন করা হয় ১দিন ব্যাপী ব্রাহ্মণ প্রশিক্ষণ অনুষ্ঠান।

উক্ত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ও শুভ উদ্বোধন ঘোষণা করেন জনাব গোলাম মোঃ বাতেন, টিএনও,শালিখা,মাগুরা। বিশেষ অতিথি ছিলেন জনাব মোঃ তরিকুল ইসলাম, ওসি,শালিখা থানা, শ্রী সীতান চন্দ্র বিশ্বাস সাধারণ সম্পাদক পূজা উদযাপন পরিষদ,শালিখা উপজেলা। সমগ্র অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন শ্রী পরিমল দেবরায়,সভাপতি ব্রা.পু.ক.সমিতি,শালিখা,মাগুরা। স্বাগত বক্তব্য দেন শ্রী সুকান্ত মজুমদার, সাধারণ সম্পাদক, ব্রা.পু.ক.সমিতি,শলিখা,মাগুরা।
প্রশিক্ষক হিসেবে দায়িত্বরত ছিলেন শ্রীতপন কুমার পাকরাশি। অনুষ্ঠান সঞ্চালনা করেন অভিজিৎ চক্রবর্তী, সভাপতি সনাতন বিদ্যার্থী সংসদ, সর: এম এম কলেজ,যশোর।

প্রধান অতিথি মহোদয় বলেন এবারে দুর্গাপূজায় নিরাপত্তার কোন ত্রুটি থাকবে না।তিনি নিশ্চিত করেন কেন মন্দিরে এবার আনসার নিয়োগ করা হবে না। তবে সার্বক্ষণিক পুলিশের পাশাপাশি, র্যাব, ও সেনাবাহিনী নিয়মিত টহল দিবে। সেইসাথে কোন মন্দির কর্তপক্ষ চাইলে নিজস্ব অর্থয়নে আনসার নিয়োগ করতে পারবেন। এছাড়া তিনি নিজেদের মধ্য থেকে সেচ্ছাসেবক দল গঠন করার অনুরোধ জানান।

 

নিজস্ব প্রতিবেদক | বাংলাদেশ দর্পণ