বাগেরহাটের ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়ন পরিষদের উদ্যোগে এল.জি.এস.পি-৩ এর অর্থায়নে কোভিড-১৯ প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন কুমার দাশ উক্ত কথা বলেন।

 মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকেল তিনটায় ইউনিয়ন পরিষদ চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন কুমার দাশ। তিনি বলেন, স্বাস্থ্যবিধি পালন করোনার বিরুদ্ধে সবচেয়ে বড় হাতিয়ার। মাস্ক ব্যবহার ও হাত পরিস্কার রাখলে করোনা থেকে সুরক্ষা থাকা যায়। সংক্রামক ব্যাধি হিসেবে এটা আমাদের সকলের প্রতিপালন করা উচিত।

মূলঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট হিটলার গোলদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম ও এল.জি.এস.পি-৩ এর ডিষ্ট্রিক ফ্যাসিলিটেটর শ্যামল কুমার রায়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শেখ মো: আবু বকর, ইউপি সচিব ফাতেমা তুজ জোহরা, ইউপি সদস্য কালিপদ বিশ্বাস, শেখ মুজিবুর রহমান, ফকির মোস্তফা কামাল, মহাদেব বিশ্বাস, আল্লাদী বিশ্বাস, সাধনা মন্ডল, রীনা খাতুন প্রমূখ।

অনুষ্ঠানে ১৫০ জনকে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, ব্লিসিং পাউডার বিতরণ করা হয়।