আজ ০৮ সেপ্টেম্বর(মঙ্গলবার) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে যশোর জেলার ১৪২ জনের নমুনা পরীক্ষা করে ৩১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

এদিকে আজ যশোরে গত ২৪ ঘন্টায় ৩৩ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। যশোরে মোট সুস্থ ২ হাজার ২০৪ জন। গতকাল পর্যন্ত মোট আক্রান্ত ৩ হাজার ৫০৪ জন। মোট মৃত্যু ৪০ জন। শনাক্তকৃত ৩১ জনের মধ্যে সদর উপজেলার ২৪ জন, কেশবপুর উপজেলার ০৩ জন ও ঝিকরগাছ উপজেলার ০২ জন এবং অভয়নগর ও শার্শা উপজেলায় ০১ জন করে।

সদর উপজেলায় আছেন, রূপদিয়ার শহিদুল(২৯) ও মো. রফিকুল(৬৫),, নরেন্দ্রপুরের মাহবুবুর রহমান(৩৫),, বসুন্দিয়ার মুক্তা(৩৮),, বেজপাড়ার বাধন(২৫),, বকচরের মেহেদি(৩৭),, লেবুতলার মিলন(৩৫),, নওয়াপাড়া রোডের মো. শাহানুর হোসাইন(৫৩),, ২৫০ শয্যা হাসপাতালের দিলিপ(৩৫),, মুড়লির লিয়াকত(৬৫),, আরবপুরের মো. রাকিবুল হাসান(৩৩),, বেজপাড়ার মো. কামরুন্নাহার(৬৪) ও নসির তাসনিম(১৫),, পুলিশ লাইনের ছায়া বিশ্বাস(৭৬),, পারকুলিয়ার তুলি(২১),, ঘোপের মনির(৩৫),, উপশহরের শহীদ জাকারিয়া(৫৪),, চাঁচড়ার কোহিনির বেগম(৫৬),, এড়ান্দার আব্দুল মান্নান(৬৫),, খোলাডাঙ্গা তারিফ(৩),, কাজী পাড়া কাঁঠাল তলার নাজমুল হুদা(৪৮),, ঘোষপাড়ার মো. আনিসুর রহমান(৫৯) এবং সদরে নমুনা প্রদানকারী ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কৃষ্ণপুরের রবিন কুমার(৩০),,

কেশবপুর উপজেলায় আছেন, আলতাপোলের মো. হাবিবুর রহমান(৫৬),, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শম্পা দেবনাথ(৩০) এবং কলেজ পাড়ার সোহরাব হোসেন(৫২)।

ঝিকরগাছা উপজেলায় আছেন, বাঁকড়া খোশাল নগরের মিসেস নইমন বিবি(৪৫) এবং ভেকুটিয়া ধোপাখোলার মো. ইমরান হোসেন(২৯)।

অভয়নগ্র উপজেলায় নমুনা প্রদানকারী কেশবপুরের পাত্রার রাশিদা(১৯) এবং শার্শা উপজেলায় আছেন, সাতমাইলের মো. নাজমুন নাহার(৩৮)।

আজ শনাক্ত রোগীদের মধ্যে নতুন ও পুরাতন রোগীর সংখ্যা এখনও জানা যায়নি।

নিজস্ব প্রতিবেদক,বাংলাদেশদর্পন.কম