আজ ৩১ আগস্ট(সোমবার) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে যশোর জেলার ২০০ জনের নমুনা পরীক্ষা করে ৫৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। শনাক্তকৃত ৫৪ জনের মধ্যে সদর উপজেলার ৪৫ জন, কেশবপুর উপজেলার ০১ জন, শার্শা উপজেলার ০৩ জন ও ঝিকরগাছা উপজেলার ০৫ জন।

সদর উপজেলায় আছেন, ইসলামপুরের আব্দুল খালেক(৬০), জামদিয়ার মুক্তা খাতুন(৩৭),,ফরিদপুর বাজারের রফিকুল(৩৫), যশোর মেডিকেল কলেজের মো. তৌহিদুর রহমান(৩৭),২৫০ শয্যা হাসপাতালের সেলিনা আক্তার(৩৮), মো. জিল্লুর রহমান(৩৯) ও মো. ইসরাফিল হোসেন(৫২), নওয়াপাড়া রোডের মৃণাল চন্দ্র সরকার(২৬), মাইকপট্টির রবিউল(২৪) ও মাজহারুল ইসলাম(৪১),এসপি বাংলোর পাশে অবনী চন্দ্র বসু(৪৯),,সার গোডাউন মোড়ের ডা. মো. সারোয়ার হাসান(২৯), খড়কির গুলশানারা ইয়াসমিন(২৮),,আরবপুরের পরিতোষ(৩৩), আশ্রম রোডের সাহানা(৫৬),,প্রেমছড়ার মিঠু মিয়া(৩৫),খাজুরার সাফারন বেগম(৪৮),বসুন্দিয়ার এসকে আরিফুল ইসলাম(৫৫),শংকরপুরের শামীমা(৫০), রূপদিয়ার আলমগীর(৩২),ধর্মতলার আক্তারুজ্জামান(৬৪),বেজপাড়ার সাবিত এলাহী(২৮),কারবালা রোডের পলাশ(৩১), ভেকুটিয়ার লিলি(৪০), পালবাড়ির হাফিজুর(৫৭),খুলনা রোদের সৌমিত্র,পুরাতন কসবার শাহনাজ পারভিন(৫২) ও মাহফুজ খান(৫৫),এডিশনাল এসপি অফিসের কাকলী(৪০), ঘোপ জেল রোডের শহিদুল ইসলাম মিলন(৬৮), সার্কিট হাউজ পাড়ার মো. ওহিদুল ইসলাম(৪১),ঘোপের ডা. আকিব(২৬),হামিদপুরের মো. মঞ্জুরুল মাহমুদ(৫৩),ঘোপ সেন্ট্রাল রোডের ইমতিয়াজ(২৮),ঝুমঝুমপুর বটতলার মো. ইনামুল হক(৪০),৪৯-বিজিবি ক্যাম্পের মাহবুব আলম(২৯),, মিরপাড়ার মো. রহিম(৩৫), স্মিথ রোডের অরুণাভ(৭), ১/ডি সেন্ট্রাল রোড ঘোপের ইউনুস আলী(৫২),তালতলার সাজ্জাদ(২৩),চাঁচড়ার সুলতান(৫৫) এবং রেজিস্টার অফিসের মো. মিজানুর রহমান(৩৩), আহাদ(৩০), মো. নুরুন নবী(২৬) ও মো. কামরুল হাসান(৩৮)।

কেশবপুর উপজেলায় আছেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মো. মনিরুজ্জামান(৪৮)।

ঝিকরগাছা উপজেলায় আছেন, হাজিরালি ৯ নং ওয়ার্ডের মঞ্জুয়ারা বেগম(৫০),, মাগুরা ডহুর ২ নং ওয়ার্ডের সিমা খাতুন(২৯),, গঙ্গানন্দপুর গুলবাজার ১ নং ওয়ার্ডের মো. জাহাঙ্গীর আলম(৩৫),, তেঘরি দেওড়া ৮ নং ওয়ার্ডের বাক্কার(৪৫), এবং সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কুশুডাঙ্গা ধাপা ৬ নং ওয়ার্ডের মো. আব্দুল খালেক(৩৫)।

শার্শা উপজেলায় আছেন, সাতক্ষীরা মোড়ের বিষ্ণুপদ(৪৫) এবং উলাশীর আয়েশা খাতুন(২৭)।

আজ শনাক্ত রোগীদের মধ্যে নতুন ও পুরাতন রোগীর সংখ্যা এখনও জানা যায়নি।

নিজস্ব প্রতিবেদক,বাংলাদেশদর্পন.কম