মে মাসের শুরুতেই স্বামী-সন্তান নিয়ে মুম্বাই ছেড়ে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে পাড়ি দিয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। ইনস্টাগ্রামে প্রায়ই বিভিন্ন ছবি দিয়ে ভক্ত-শুভানুধ্যায়ীদের সঙ্গে নিজের অনুভূতি ভাগ করে নেন তিনি।

ইনস্টাগ্রামে সানি লিওনের সাম্প্রতিক পোস্টে দেখা যায়, স্বামী ডেনিয়েল ওয়েবারের সঙ্গে ফার্মে টাটকা শাক-সবজি সংগ্রহ করছেন তারা। চাষের জমির সামনে দাঁড়িয়ে স্বামীর সঙ্গে ছবিও শেয়ার করেনে সানি। আর সবজি ক্ষেতের মাঝে দাঁড়িয়েও উচ্ছ্বসিত ভঙ্গিতে ছবি শেয়ার করেন ‘বেবি ডল’খ্যাত তারকা।

সানি লিওন লেখেন, ‘ডেনিয়েলের সঙ্গে আজ ফার্মে গিয়েছি। ধরিত্রী মায়ের কাছ থেকে সরাসরি আমরা সবজি সংগ্রহ করছি। দারুণ একটি দিন!’

স্বামী ডেনিয়েল ওয়েবারের সঙ্গে সানি লিওন

আলাদাভাবে ফার্মের ছবি শেয়ার করেছেন ডেনিয়েলও। ক্যালিফর্নিয়ার আন্ডারউড ফ্যামিলি ফার্মে গিয়ে স্ত্রীর সঙ্গে উচ্ছ্বসিত তিনিও।

এর আগে সানি লিওন মুখে মাস্ক পরে একটি ছবি শেয়ার করেছিলেন। লস অ্যাঞ্জেলসের ডেসকানসো গার্ডেনসে গিয়ে তোলা ছবিটি শেয়ার করে সানি লেখেন, ‘সামাজিক দূরত্বের চর্চা করছি। ডেসকানসো গার্ডেনে সজীব বাতাস আর প্রকৃতির অপার সৌন্দর্য উপভোগ করছি।’ সেখানেও তার নিত্যসঙ্গী স্বামী ডেনিয়েল।

ডেসকানসো গার্ডেনে সানি লিওন

করোনা দুর্যোগের সময়ে মুম্বাই ছেড়ে যুক্তরাষ্ট্রে সানি লিওন পাড়ি দিলেন কেন? সানির সোজা উত্তর, তার তিন সন্তানের সুরক্ষার্থে। তাই বিশ্ব মা দিবসের আগেই সন্তানদের নিয়ে নিরাপদে চলে যান সানি লিওন।

মা দিবসে ইনস্টাগ্রামে তিন সন্তানের সঙ্গে তার ছবি শেয়ার করে সানি লেখেন, জীবনে যখন সন্তান থাকে, তখন নিজের অগ্রাধিকার ও কল্যাণের চেয়ে সন্তানের চিন্তাই আগে আসে। আমি ও ডেনিয়েল দু’জনেই অদৃশ্য প্রাণঘাতী করোনা ভাইরাসের হাত থেকে আরও নিরাপদে সন্তানদের রাখতে লস অ্যাঞ্জেলসের এই গোপন বাগানবাড়িতে চলে এসেছি।

সন্তানদের সঙ্গে সানি লিওন

চলতি মে মাসের ১৩ তারিখেই সানি লিওন তার ৩৯তম জন্মদিন পালন করেন। ২০১৭ সালে তারা নিশা কাউর ওয়েবারকে কন্যা সন্তান হিসেবে দত্তক নেন। এছাড়া তাদের জমজ দুই ছেলে নোয়াহ এবং অ্যাশার ওয়েবার গত বছরে সারোগেসির মাধ্যমে জন্ম নেয়।